• সন্ধ্যা ৭:১৮ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
সরবেন না কায়সার নির্বাচনী মাঠেই লড়বেন

সরবেন না কায়সার নির্বাচনী মাঠেই লড়বেন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৩০ তারিখ পর্যন্ত মাঠে থেকে নির্বাচন করার আবারও প্রত্যয় ব্যক্ত করেছেন সাবেক এমপি কায়সার হাসনাত। মঙ্গলবার সকালে নিউজ সোনারগাঁ২৪ডটকমকে জানিয়েছেন কায়সার হাসনাত। এজন্য তিনি আগামীকাল থেকে সাদিপুর ইউনিয়ন থেকে গণসংযোগ করবেন বলে জানিয়েছেন।

জানা গেছে, গত ২৮ নভেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন সাবেক এমপি কায়সার হাসনাত। সে সময় তিনি ঘোষনা দেন তিনি এমপি হবার জন্য নয় সোনারগাঁয়ের তৃনমুল আওয়ামীলীগকে বাঁচাতে নির্বাচন করবেন কোন বাঁধাই তাকে আটকাতে পারবেনা। গত ৯ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে সারা দেশের স্বতন্ত্র প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের নির্দেশ দেন কেন্দ্রীয় আওয়ামীলীগের নীতি নির্ধারকরা। কিন্তু দলের সিদ্ধান্ত থাকার পর মনোনয়নপত্র প্রত্যাহার না করে মাঠে থাকার ঘোষনা দেন সাবেক এমপি কায়সার হাসনাত। গত ১০ ডিসেম্বর প্রতিক বরাদ্ধ পেয়ে মাঠে নেমে পড়েন তিনি। সেই দিনই মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় একটি নির্বাচনী জনসভার আয়োজন করেন। সে সভা থেকে সরাসরি তার প্রতিক সিংহ মার্কার জন্য গণসংযোগ শুরু করেন। এর পর থেকে তিনি বিরামহীন গণসংযোগ চালিয়ে যান উপজেলা বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায়।
এদিকে আজ মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দেশের সকল বিদ্রোহী প্রার্থীদের মাঠ থেকে সরে যাওয়ার জন্য কঠোর নির্দেশ দেন কেন্দ্র। যারা না সরে দাড়াবে তারা দল থেকে বহিস্কার হবেন বলেও ঘোষনা দেওয়া হয়। এ ব্যাপারে গতকাল সোমবার সকালে সড়ক ও সেতুমন্ত্রী মেঘনা ২য় সেতু পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জাবাবে তিনি জানান, মঙ্গলবারের মধ্যে দেশের সকল বিদ্রাহী প্রার্থীদের প্রার্থীতা প্রত্যাহার করতে হবে নয়তো তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তার এ ঘোষনার পর সোনারগাঁয়ে শুরু হয় কায়সার হাসনাতের প্রত্যাহারের গুজন। গতকাল সোমবার থেকে উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচন প্রত্যাহারের গুজনটি ছড়িয়ে পড়ে সাধারন মানুষের কাছে। অনেকে বলতে শুরু করেছেন কায়সার হাসনাত মাঠ ছেড়েছেন। তিনি নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন। এ গুজনে নিউজ সোনারগাঁ যোগাযোগ করে সাবেক এমপি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য স্বতন্ত্র প্রার্থী কায়সার হাসনাতের সাথে। তিনি জানান, আমি মাঠে আছি মাঠে থাকবো। আগামী ৩০ তারিখ পর্যন্ত মাঠে থেকে জয় নিশ্চিত করে ঘরে ফিরে যাবো। সোনারগাঁবাসী আমাকে ভালবেসে নির্বাচনের প্রতিদ্ধন্ধিতা করার জন্য নিয়ে এসেছেন। আমি সেই মানুষের সিদ্ধান্ত ছাড়া মাঠ ছাড়বনা। যদি ছাড়ি তাদের সঙ্গে আলাপ-আলোচনা করেই ছাড়বো। আমি আগামীকাল বুধবার সাদিপুর ইউনিয়নে গনসংযোগ করবো। সেখানে কয়েক হাজার নেতাকর্মী আমার সাথে গণসংযোগ করবেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution